সিলেটে আরও ৭৭ জনের করোনা শনাক্ত

সিলেট বিভাগে একদিনে আরও ৭৭ জনের মধ্যে করোনা শনাক্ত হয়েছে।

এরমধ্যে ৫১ জন সিলেট জেলার, সুনামগঞ্জে ১৮ জন, হবিগঞ্জে ৭ জন ও মৌলভীবাজারে ১ জন বাসিন্দা রয়েছে।

এনিয়ে সিলেট বিভাগে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৮৩৬ জনে।

বৃহস্পতিবার (২৮ মে) রাতে এ তথ্য নিশ্চিত করেন সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডা. হিমাংশু লাল রায় ও তিন জেলার সিভিল সার্জনরা।

আক্রান্ত হওয়া ৭৭ জনের মধ্যে ৫১ টি রিপোর্ট সিলেটের ওসমানী মেডিকেল কলেজের পিসিআর ল্যাব, ১৮ টি রিপোর্ট সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ল্যাবে ও ৮ টি প্রতিবেদন ঢাকার ন্যাশনাল ইনিস্টিটিউট অব ল্যাবরেটরি মেডিসিন এন্ড রেফারেল সেন্টার থেকে প্রকাশ করা হয়।

এদিকে, বৃহস্পতিবার সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে সিলেটে নতুন করে আরও ৫১ জনের করোনা শনাক্ত হয়। শনাক্ত হওয়াদের বেশিরভাগই সিলেট নগরী ও সদর উপজেলার। এনিয়ে সিলেটে করোনা আক্রান্ত সংখ্যা দাঁড়িয়েছে ৪৩৬ জনে।

অপরদিকে, সুনামগঞ্জে দুই শিশু, চার পুলিশ সদস্য ও একজন চিকিৎসকসহ আরও ১৮ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। এনিয়ে সুনামগঞ্জে করোনা আক্রান্ত সংখ্যা দাঁড়িয়েছে ১৩১ জনে।

অপরদিকে, হবিগঞ্জে চিকিৎসকসহ নতুন করে আরও ৭ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে হবিগঞ্জে আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১৭১ জনে।

এছাড়া মৌলভীবাজারে বৃহস্পতিবার আরও একজনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে মৌলভীবাজার আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৯৮ জনে।