বকেয়া ভাড়ার জন্য ভাড়াটিয়াকে পিটিয়ে হত্যা করল যুবলীগ নেতার বাবা

বকেয়া ভাড়ার জন্য এক বৃদ্ধ ভাড়াটিয়াকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে নারায়ণগঞ্জ জেলা যুবলীগের সাংস্কৃতিক সম্পাদক শাহ ফয়েজ উল্লাহর বাবা শাহজাহানের বিরুদ্ধে।

আজ শুক্রবার (১২ জুন) বিকালে নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লা থানাধীন জামতলা এলাকায় সিরাজুল ইসলাম নামে ওই ভাড়াটিয়ার মৃত্যু হয়।

নিহতের জামাতা জসীম উদ্দিন জানান, অভিযুক্ত শাহজাহানের জামতলাস্থ বাড়িতে প্রায় ৭-৮ বছর ভাড়া ছিলেন তার শ্বশুর সিরাজুল ইসলাম। সম্প্রতি সিরাজুল ইসলাম ওই বাড়ি ছেড়ে একই এলাকার জনৈক সুজনের বাড়িতে ভাড়ায় উঠেন। কিন্তু চলে আসার পর সিরাজুলের কাছে ৩ হাজার ৬০০ টাকা বিদ্যুৎ বিল দাবি করেন আগের বাড়িওয়ালা শাহজাহান।

এ নিয়েই বৃহস্পতিবার দুপুরে সিরাজুল ইসলামকে পেয়ে বকেয়ার জন্য চাপ দেন শাহজাহান। এ নিয়ে তর্ক সৃষ্টি হলে শাহজাহান ও তার বাড়ির দারোয়ান মিলে সিরাজুল ইসলামকে বাঁশ দিয়ে বেদম পিটুনি দেন।

জসীম উদ্দিন জানান, বৃদ্ধ সিরাজুল ইসলামের মাথায় ও বুকের পাঁজরে মারাত্মক আঘাত লাগায় তিনি লুটিয়ে পড়েন। এ সময় উপস্থিত এলাকার লোকজন উদ্ধার করে তাকে নারায়ণগঞ্জ সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে যান।

খবর পেয়ে পরিবারের লোকেরা তাকে আহতাবস্থায় প্রাথমিক চিকিৎসা শেষে বাড়িতে নিয়ে আসেন। পরবর্তীকালে অবস্থার অবনতি হলে শুক্রবার বিকালে তার মৃত্যু হয়।

ফতুল্লা মডেল থানার এসআই শরীফুল ঘটনার সত্যতা স্বীকার করে জানান, বৃহস্পতিবার বকেয়া ভাড়ার জন্যই সিরাজুল ইসলামকে পেটানো হয়েছিল। এ ব্যাপারে প্রত্যক্ষদর্শীদের বয়ান পাওয়া গেছে।

এ ব্যাপারে ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন জানান, লাশের গায়ে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। তবে ময়নাতদন্তের পরই মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

Previous post প্রস্তাবিত বাজেট বর্তমান পরিস্থিতি উপযোগী নয়: বাংলাদেশ খেলাফত মজলিস
Next post মুফতী মুস্তাকুন্নবীর পিতা ইন্তেকাল করেছেন