করোনার মধ্যে নারায়ণগঞ্জের নারী কাউন্সিলরের উপর ছাত্রলীগের হামলা

করোনা সংক্রণের ঝুকির মধ্যে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নারী কাউন্সিলর (৭, ৮, ৯ নং ওয়ার্ড) আয়শা আক্তার দিনার উপর হামলা চালিয়েছে ছাত্রলীগ নামধারী কয়েকজন নেতা।

সোমবার (১৫ জুন) দিবাগত রাত পৌনে ১১টার দিকে এ ঘটনা ঘটে। এ ব্যাপারে রাত ২টার দিকে থানার অভিযোগ দায়ের করা হয়েছে।

কাউন্সিল দিনা অভিযোগ করেন, রাত সাড়ে ১০টা থেকে পৌনে ১১টার দিকে তিনি তাতখানা বউবাজার এলাকায় অবস্থিত কাউন্সিলর কার্যালয়ে স্বামীসহ স্বেচ্ছাসেবী টিম নিয়ে মধ্যবিত্ত পরিবারের জন্য ত্রাণ দেওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন। হঠাৎ করে ছাত্রলীগ নামধারী রাকিব, তামিম, আলী, গনিসহ আরো প্রায় ২০ জন কাউন্সিলর কার্যালয়ে ঢুকে তাকে ও তার স্বামীসহ অন্যান্যদের মারধর করে, হাতের আংটি এবং মোবাইল ফোন ছিনিয়ে নেয়।

তিনি আরো অভিযোগ করেন, হামলাকারীরা তাকে তার পরিবারের সদস্যদের প্রকাশ্যে হত্যা করার হুমকি দিয়েছে। ফলে পরিবার পরিজন নিয়ে চরম নিরাপত্তাহীনতায় রয়েছেন এই নারী কাউন্সিলর।

এদিকে ঘটনার নেপথ্যের কারণ হিসেবে জানা গেছে, কাউন্সিল দিনার এক আত্মীয়ের (খালার) ভাড়াটিয়া করোনার কারণে বাসা ভাড়া দিতে পারছেন না। ছাত্রলীগের নামধারীরা ওই ভাড়াটিয়াকে প্রায়ই অপমান অপদস্ত করছে। কাউন্সিলর দিনা তার মামার পরামর্শ অনুযায়ী ওই ভাড়াটিয়ার তিন মাসের ভাড়া মওকুফ করার ব্যবস্থা করেন। এতে ক্ষুদ্ধ হয়ে হামলা করে ছাত্রলীগ।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুল ফারুক জানান, কাউন্সিলর দিনার উপর হামলার ঘটনায় রাত ২টার দিকে একটা অভিযোগ দায়ের করা হয়েছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

উল্লেখ্য, করোনার এই দুর্যোগে একের পর এক অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে মহানুভবতার পরিচয় দিয়েছেন এই নারী কাউন্সিলর।

Previous post তুরস্কে করোনায় আক্রান্ত দেড় লাখের বেশি রোগী সুস্থ
Next post বাবরি মসজিদের স্থানে মন্দির নির্মাণ বরদাশত করা হবে না: আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী