মাওলানা শাহ মুহাম্মদ ইদরিসের ইন্তেকালে নেজামে ইসলাম পার্টি শোক

বাংলাদেশের অন্যতম শীর্ষ আলেম, হেফাজতে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় নায়েবে আমীর ও দেশের ঐতিহ্যবাহী দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান চট্টগ্রামের নাজিরহাট বড় মাদ্রাসার সম্মানিত মুহতামিম ও শায়খুল হাদীস মাওলানা মুহাম্মদ ইদরিসের ইন্তেকালে শোক জানিয়েছেন বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির আমির মাওলানা সরওয়ার কামাল আজিজি, সিনিয়র নায়েবে আমির মাওলানা আব্দুল মাজেদ আতহারী ও মহাসচিব মাওলানা মুসা বিন ইযহার।

এক শোক বার্তায় নেতৃবৃন্দ বলেন, মাওলানা ইদরিস অত্যন্ত বিদগ্ধ জ্ঞানীগুণী ব্যক্তিত্ব ছিলেন। তিনি খুবই সহজ-সরল, নিরহংকারী, পরোপকারী এবং উম্মাহ’র কল্যাণ কামনায় সদা চিন্তা মগ্ন ছিলেন। তাঁর মত একজন মহান মুরুব্বীকে হারিয়ে দেশের ইসলামী অঙ্গন ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত হলো।

শোক বার্তায় নেতৃবৃন্দ বলেন, বিগত কিছুদিন যাবত একের পর এক দেশের শীর্ষ পর্যায়ের আলেম পীর মাশায়েখদের ইন্তেকাল আমাদের জন্য এক অশনি সংকেত; কেয়ামতের পূর্ব লক্ষণ। কারণ আল্লাহ আলেমদের উঠিয়ে নেওয়ার মাধ্যমে ধীরে ধীরে পৃথিবী থেকে ইলমে দ্বীন কে বিলুপ্ত করবেন। তাই আমাদের আল্লাহর কাছে বেশি বেশি ইস্তেগফার করা দরকার।

নেতৃবৃন্দ মরহুম মাওলানা শাহ ইদরিস এর রুহের মাগফেরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবার, ভক্ত, শীষ্য ও শুভাকাঙ্খীদের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন।