‘আমরা বীরের জাতি, আমাদের নেত্রী আতঙ্কের মধ্যেও সকালে ভোট দিতে গিয়েছিলেন’

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, করোনা ভাইরাস আমাদের ভয়ঙ্কর এক শত্রু, কিন্তু আমরাও বীরের জাতি। আমাদের নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা তিনি আতঙ্কের মধ্যেও সকালে উপ-নির্বাচনে ধানমণ্ডিতে ভোট দিতে গিয়েছিলেন।

তিনি বলেন, যখন ডেঙ্গুর প্রভাব ছিল আমাদের চিকিৎসকরা তখন প্রমাণ করেছিলো। তাদের উপস্থিতি, সেবামূলক কর্মকাণ্ড নিয়ে আমরা তখনও দেখেছি তারা তাদের দায়িত্ব যথাযথভাবে পালন করেছে। দেশের চিকিৎসকরা অনেক সাহসী।

আজ শনিবার (২১ মার্চ) দুপুরে আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে বিভিন্ন সংগঠনের মধ্যে করোনা ভাইরাসের উপকরণ বিতরণের সময় সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, নিরাপত্তা সামগ্রী যথাযথভাবে সরবরাহ করে তারা দুসাধ্য সাধন করতে পারে, তার প্রমাণ অতীতেও তারা রেখেছেন। করোনা ভাইরাস প্রতিরোধে আমাদের চিকিৎসকরা তাদের দায়িত্ব যথাযথভাবে পালন করবেন।

করোনা ভাইরাস পরিস্থিতির মধ্যে নির্বাচন অনুষ্ঠান প্রসঙ্গে জানতে চাইলে কাদের বলেন, নির্বাচন নিয়ে আমি আগেই বলেছি। নির্বাচন কমিশনে (ইসি) যারা আছেন তারাও তো মানুষ। তারা কোনো বিচ্ছিন্ন দ্বীপের বাসিন্দা না। বিষয়টি তাদের এখতিয়ার। নির্বাচন হবে কি হবে না, নির্বাচনের শিডিউল পেছাবে কি পেছাবে না, নির্বাচন কবে হবে এ বিষয়টা সরকার নির্ধারণ করে না। ইসি সস্পূর্ণ স্বাধীন।

Comments are closed.