আজ সিলেট যাচ্ছেন ঐক্যফ্রন্টের নেতারা

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম | নিজস্ব প্রতিনিধি


আজ সোমবার সিলেটে যাচ্ছেন জাতীয় ঐক্যফ্রন্টের সিনিয়র নেতারা। নির্বাচনের দিন নিহত ঐক্যফ্রন্টের এক কর্মীর পরিবারের সদস্যদের সমবেদনা জানানোর পাশাপাশি স্থানীয় নেতাকর্মীদের মনোবল চাঙা করতেই তারা সিলেট যাচ্ছেন বলে জোট সূত্র নিশ্চিত করেছে।

সোমবার (১৪ ডিসেম্বর) সকাল সাড়ে ১১টার দিকে বিমানযোগে সিলেট এসে পৌঁছাবেন জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতারা। এরপর নেতারা সিলেটের বালাগঞ্জ উপজেলার পশ্চিম গৌরীপুর ইউনিয়নের নলজুর গ্রামে যাবেন। সেখানে জাতীয় নির্বাচনে দিন গুলিতে নিহত উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক সায়েম আহমদ সোহেলের কবর জিয়ারত করে তার পরিবারের সঙ্গে তারা দেখা করবেন।

বালাগঞ্জ থেকে ফিরে হযরত শাহজালাল (রহ.) ও হযরত শাহপরান (রহ.) এর মাজার জিয়ারত করবেন জাতীয় ঐক্যফ্রন্টের নেতারা। পরে রাত ৮টার দিকে বিমানযোগে আবার তারা সিলেট ত্যাগ করবেন।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, কৃষক-শ্রমিক জনতা লীগের সভাপতি কাদের সিদ্দিকী, বাংলাদেশ জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) সভাপতি আ স ম আব্দুর রব, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্নাসহ আরও কয়েকজন নেতা এ সফরে থাকছেন।


ইনসাফ সাংবাদিকতা কোর্স

ইনসাফ সাংবাদিকতা কোর্সদেশের প্রথম ইসলামী ঘরানার অনলাইন পত্রিকা ইনসাফ টোয়েন্টিফোর ডটকমের আয়োজনে শুরু হতে যাচ্ছে স্বল্পমেয়াদী সাংবাদিকতা কোর্স।অংশগ্রহণ করতে যোগাযোগ করুন এই নাম্বারে-০১৭১৯৫৬৪৬১৬এছাড়াও সরাসরি আসতে পারেন ইনসাফ কার্যালয়ে।ঠিকানা – ৬০/এ পুরানা পল্টন ঢাকা ১০০০।

Posted by insaf24.com on Monday, October 29, 2018


এবার পুলিশ কমিশনার কার্যালয়ের দেয়াল ভাঙলেন মেয়র আরিফ
Date: জানুয়ারি ১৩, ২০১৯
ইনসাফ টোয়েন্টিফোর ডটকম | নিজস্ব প্রতিনিধি


সিলেট সিটি কর্পোরেশনের ১৫,১৬ ও ১৮ নং ওয়ার্ডের ধোপাদিঘীর পাড় হয়ে নাইওরপুল পর্যন্ত রাস্তা প্রশস্থ করতে পুলিশ কমিশনার কার্যালয়ের দেয়াল ভাঙলেন মেয়র আরিফুল হক চৌধুরী।

রোববার বেলা ১২টার দিকে পুলিশ কমিশনারের প্রতিনিধির উপস্থিতিতে দেয়াল ভাঙার কাজের উদ্বোধন করেন সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী। উদ্বোধন শেষে সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী বলেন, জোর করে নয়, স্বেচ্ছায় যারা নিজের মূল্যবান জমি জনস্বার্থে ছেড়ে দেয় তারাই হচ্ছেন প্রকৃত দেশ প্রেমিক। তিনি বলেন, নগর বাসীর উন্নয়নে কোন ধরনের ছাড় না দিয়ে কাজ চালিয়ে যাওয়া নিজের কর্তব্য।

তিনি আরও বলেন, সিলেট নগরীর ২৭টি ওয়ার্ডের গুরুত্বপূর্ণ সড়কগুলো ধারাবাহিকভাবে প্রশস্থ করা হবে। সময় ক্ষেপন না করে ইতিমধ্যে নগরীর জনগুরুত্বপূর্ণ এলাকার রাস্থা প্রশস্থকরণের কাজ শুরু হয়েছে। নগরবাসী চান সড়ক প্রশস্ত হোক। সড়ক প্রশস্ত করার জন্য অনেকেই স্বেচ্ছায় ভূমি ছেড়ে দিতেও প্রস্তুত বলেও জানান মেয়র।

এসময় উপস্থিত ছিলেন সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ পুলিশ কমিশনার (সদর) মো. কামরুল আমীন সিসিকের প্রধান প্রকৌশলী নূর আজিজুর রহমান, নির্বাহী প্রকৌশলী আলী আকবর সহ সিসিকের অন্যান্য কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।