নোয়াখালীতে ফেইক আইডি খুলে ছাত্রলীগ নেতাকে হেনস্থার অভিযোগ

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম | অারিফ সবুজ (নোয়াখালী) প্রতিনিধি


নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার আলাইয়ারপুর ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম সুজনের নামে ফেসবুকে ফেইক আইডি খুলে তার ও তার পরিবারের সদস্যদের বিরুদ্ধে অপপ্রচার চালানোর অভিযোগ উঠেছে। এ নিয়ে এলাকায় চরম ক্ষোভ ও উত্তেজনা বিরাজ করছে।

সুজন আলাইয়ারপুর ইউনিয়নের বাহাদুরপুর গ্রামের ভূঁইয়া বাড়ির কবির হোসেনের পুত্র।

সে ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। সুজন দাবি করেন, একটি কুচক্রি মহল তাকে ও তার পরিবারের সদস্যদের রাজনৈতিক ও সামাজিক ভাবে হেয় প্রতিপন্ন ও ঘায়েল করে ফেক আইডি থেকে সমাজের গন্যমান্য ব্যক্তিদেরকে বিভিন্ন ভাবে হুমকি ধমকি দিচ্ছে ও ম্যাসেঞ্জারে অকথ্য ভাষায় গালিগালাজ করে অাসছে।

এ ব্যাপারে আলাইয়ারপুর ইউনিয়ন অাওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতা কর্মীরা জানান, আমরা বিষয়টি পর্যবেক্ষণ করছি। আমরা প্রশাসনকে গত ০৩-০৫-২০১৮ ইং তারিখে জানিয়েছি। যাহার বেগমগঞ্জ মডেল থানার সাধারন জিডি নং -১২১। আশা করি ষড়যন্ত্রকারীরা দ্রুত আইনের আওতায় আসবে।

চক্রের সদস্যরা সাইফুল ইসলাম সুজনের নাম, মোবাইল নাম্বার, ছবি ও ঠিকানা ব্যবহার করে “সুলতানপুর কলেজ ছাত্রলীগ” নামে একটি ফেক আইডি খুলে বিগত ১ মাস থেকে সুজন ও তার পরিবারের সদস্যদের বিরুদ্ধে বিভিন্ন ভাবে বিভ্রান্তিমূলক তথ্য সংগ্রহ করে অপপ্রচার চালাচ্ছে।

এর আগেও মহলটি সুজনের বড় ভাই সংযুক্ত আরব আমিরাত প্রবাসী নওশের আলম সুমনসহ পরিবারের সদস্যদের বিরুদ্ধে ভূয়া ফেসবুক আইডি খুলে মিথ্যা ও বিভ্রান্তিকর তথ্য দিয়ে অপ্রপ্রচার চালিয়েছিলো। এই নিয়ে তৎকালিন সময় পত্রপত্রিকা ও বিভিন্ন সামাজিক গনমাধ্যমে লেখালেখি হলে তারা ফেক ফেসবুক আইডিগুলো বন্ধ করে দেয়।

স্থানীয়রা জানায়, অামরা সুজন ও তার পরিবারের সদস্যদের কখনো কোন উশৃংখল আচরন দেখিনি আমরা। কেউ কোন খারাপ কাজেও জড়িত ছিলনা। তাদের বিরুদ্ধে অপপ্রচার বা ষড়যন্ত্র মেনে নেয়া যায়না। এলাকাবাসী এসব ঘটনায় জড়িতদের সনাক্ত করে দ্রুত আইনের আওতায় আনার দাবী জানান।


Notice: Undefined index: email in /home/insaf24cp/public_html/wp-content/plugins/simple-social-share/simple-social-share.php on line 74