সড়ক দুর্ঘটনায় নিহত আবু সুফিয়ানের স্মরণে আলোচনা সভা অনুষ্ঠিত

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম | ডেস্ক রিপোর্ট


সড়ক দুর্ঘটনায় নিহত ছাত্র জমিয়ত বাংলাদেশের তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আবু সুফিয়ান নিজাম রাহ. এর  স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

আজ ১৬ সেপ্টেম্বর রবিবার ছাত্র জমিয়ত মৌলভীবাজার জোন- জামিয়া মাদানিয়া আঙ্গুরা মুহাম্মদপুর আয়োজিত আল-হিলাল অফিসে এ আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

আবু সুফিয়ানের কর্মময় জীবন নিয়ে বক্তারা বলেন, বলেন, আবু সুফিয়ান রহ. ছিলেন ছাত্র জমিয়তের জন্য নিবেদিত প্রাণ একজন নিষ্ঠাবান কর্মী। তৃণমূল থেকে নিয়ে কেন্দ্র পর্যন্ত তার এই ত্যাগ ছাত্র জমিয়ত কখনো ভুলবে না। তার আন্তরিকতা এবং কর্মস্পৃহা নিয়ে আমরা এগিয়ে যেতে পারলে সংগঠনের কার্যক্রম দেশের ঘরে ঘরে পৌঁছাতে বেশি দিন লাগবে না। ইনশাআল্লাহ।

জায়েদ আল হাফিজের সঞ্চালনায় স্মরণ সভায় বক্তব্য রাখেন আল-হিলাল জি.এস. আব্দুল আহাদ রাহিন, মৌলভীবাজার জোনের যুগ্ম সম্পাদক হাসান আহমদ, সহ-সম্পাদক আব্দুল্লাহ আল মাসরুর, ছাত্র জমিয়ত জামিয়া শাখার সাংগঠনিক সম্পাদক আব্দুল কুদ্দুস প্রমুখ। জোনের সহ-সভাপতি আবু বকর সিদ্দিকের দোয়ার মাধ্যমে সভার সমাপ্তি হয়।

উল্লেখ্য, ছাত্র জমিয়ত বাংলাদেশের তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আবু সুফিয়ান নিজাম ২০১৬ সালের ১৬ সেপ্টেম্বর বিয়ের দিনে নিজ বাড়ী মৌলভীবাজার জেলার কমলগঞ্জ থেকে বরযাত্রীসহ ঢাকায় যাওয়ার পথে ব্রাহ্মণবাড়িয়ায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় আবু সুফিয়ানসহ একই পরিবারের ৮ জন সদস্য নিহত হন।