খেলাফত ছাত্র আন্দোলনের কিশোরগঞ্জ জেলার পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম | ডেস্ক রিপোর্ট


বাংলাদেশ খেলাফত ছাত্র আন্দোলনের কিশোরগঞ্জ জেলার পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। শুক্রবার(১১ জানুয়ারী) সকাল ১১টায় পুলেরঘাট বাজার সংলগ্ন চুপিনগর দারুল আরকাম হাফিজিয়া মাদরাসায় বাংলাদেশ খেলাফত ছাত্র আন্দোলন কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক মো: জাকির হোসেন হাফেজ মাওলানা আবদুল্লাহ আল মামুনকে সভাপতি ও হাফেজ মো: আবু হুরায়রা বিন ফারুককে সাধারণ সম্পাদক করে কমিটি ঘোষণা করেন।

কমিটির অন্য সদস্যরা হলেন, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আনোয়ার পারভেজ, সাংগঠনিক সম্পাদক মাওলানা মোঃ আহসান হাবীব, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো: রফিকুল ইসলাম, অর্থ সম্পাদক মো: আব্দুল জলিল, শিক্ষা ও প্রশিক্ষণ সম্পাদক মাওলানা শফিকুল ইসলাম, সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক মোঃ আরিফুল ইসলাম রানা, সমাজ কল্যাণ সম্পাদক মোঃ মোশাররফ হোসেন প্রমুখ।
কমিটি গঠন শেষে দায়িত্বশীলদের উদ্দেশ্যে খেলাফত ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মো: শাহীনুর আলম আকন্দ সাংগঠনিক উসুল ও কর্তব্য সম্পর্কে দিকনির্দেশনা মূলক আলোচনা পেশ করেন।

উপস্থিত দায়িত্বশীলগণ হাফেজ্জী হুজুরের রেখে যাওয়া আমানত খেলাফতের কাজকে কিশোরগঞ্জ ব্যাপী ছড়িয়ে দিতে দৃঢ় প্রত্যয় ব্যাক্ত করেন।


ইনসাফ সাংবাদিকতা কোর্স

ইনসাফ সাংবাদিকতা কোর্সদেশের প্রথম ইসলামী ঘরানার অনলাইন পত্রিকা ইনসাফ টোয়েন্টিফোর ডটকমের আয়োজনে শুরু হতে যাচ্ছে স্বল্পমেয়াদী সাংবাদিকতা কোর্স।অংশগ্রহণ করতে যোগাযোগ করুন এই নাম্বারে-০১৭১৯৫৬৪৬১৬এছাড়াও সরাসরি আসতে পারেন ইনসাফ কার্যালয়ে।ঠিকানা – ৬০/এ পুরানা পল্টন ঢাকা ১০০০।

Posted by insaf24.com on Monday, October 29, 2018